রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত আট


প্রকাশিত:
১০ অক্টোবর ২০২১ ০৫:৫২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৩:০৪

ছবি: সড়ক দুর্ঘটনা

রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী বেপরোওয়া বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, দোকানদার ও অটোরিকশায় ড্রাইভার যাত্রী মিলে আট জন আহত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের হলদী বাড়ি রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। তারা হলেন ইবনে সিনায় কর্মরত বাদল সরকার (২৮), লালমনিরহাট সদরের আলো রুপা মোড় এলাকার মৃত্যু আব্দুর রশিদের ছেলে জাফর (৩৫), কাউনিয়া তকিপল বাজার এলাকার মৃত্যু আব্দুর সাত্তারের ছেলে আব্দুল হামিদ (৪৫)।

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কাউনিয়া অভিমুখে দোলনচাপা ট্রেন অতিক্রম শেষে রেলগেট খুলে দিলে পিছন থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম গামী ফাইভষ্টার (ঢাকা মেট্রো-ব-১৩-১৫৮০) দাঁড়ানো গাড়ী গুলোকে পিছন থেকে ধাক্কা দিলে সামনে থাকা পিকআপ অটো ও মোটরসাইকেলসহ পাশের দোকানে ঢুকে যায় এতে দোকান ঘর মোটরসাইকেল অটো দুমরে মুচড়ে যায়।

এ ঘটনায় আট জন আহত হয়েছে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে কাউনিয়া হাসপাতালে নিলে এর মধ্যে তিন জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাসটি আটক করা হয়েছে। ঘটনাস্থল খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস পরিদর্শন করেছে।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top