রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল অফিসার শরীফ আল রাজীব


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২১ ০৪:৪১

আপডেট:
৩ মে ২০২৪ ২১:১৪

ফাইল ছবি

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব রংপুর রেঞ্জে মে, জুলাই, আগস্ট মাসসহ তিন বার রেঞ্জ শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং দিনাজপুর জেলায় দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে রংপুর বিভাগের ২০২১ সালের আগস্ট মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। কোভিড’১৯ এর প্রাদুর্ভাবজনিত কারণে অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় রেঞ্জের গত আগস্ট মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

এসময় রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০২১ সালের আগস্ট মাসে রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করেন এবং পুরস্কার বিতরণের ব্যবস্থা গ্রহণ করেন। সেবা প্রত্যাশীদের থানার সেবা প্রাপ্তিতে সন্তুষ্টি, ব্যাপক পরিমাণ মাদক, হেরোইন, গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার, সাজা প্রাপ্ত ও সাধারণ ওয়ারেন্ট আসামি গ্রেফতার এবং বিট পুলিশিং মিটিংসহ যাবতীয় কর্মকান্ডে কৃতিত্বের জন্য হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরীফ আল রাজীব কে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।

শরীফ আল রাজীব রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য (বিপিএম ) এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন (বিপিএম, পিপিএম) এর গতিশীল নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে তাঁদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি হাকিমপুর ও ঘোড়াঘাট থানা পুলিশের অফিসার-ফোর্সগণের অব্যাহত সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে সার্কেল এলাকায় দায়িত্ব পালনরত সকল মিডিয়া ব্যক্তিত্বকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পুলিশিং সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top