রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


রংপুরে পানিতে ডুবে কামারের মৃত্যু নিয়ে গুঞ্জন


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২১ ০৪:৫৩

আপডেট:
৪ মে ২০২৪ ০৮:৩২

ফাইল ছবি

কাউনিয়ায় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে পুকুরে পানি নেয়ার সময় রাতের অন্ধকারে পুকুরের পানিতে পরে ডুবে গিয়ে ছলিম উদ্দিন (৫৫) নামের এক কামারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে কাউনিয়া জংশন রেলওয়ে স্টেশনের পশ্চিম ক্যাবিন সংলগ্ন ময়নার পুকুরে।

প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানাগেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হলদী বাড়ী গ্রামের পরশ আলীর পুত্র দা-কুড়াল-কাস্তে তৈরির কামার ছলিম উদ্দিন (৫৫)। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে কেনা কাটা করার জন্য স্টেশন বাজারে আসে। সেখানে মাছ নিয়ে লোক মারফত বাড়িতে পাঠিয়ে দেন। রাত আনুমানিক সাড়ে আটটার দিকে স্ত্রীকে ফোন দিয়ে জানায় সে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ময়নার পুকুরে পানি খরচ করে বাড়ীতে আসতেছে। এটাই স্ত্রীর সাথে ফোনে তার শেষ কথা।

পুকুরের পাড় ঘেঁষা রাস্তা দিয়ে যাওয়ার পথে এক মহিলা দেখতে পায় পুকুরের পানিতে আলো জ্বলছে। তিনি কয়েক জন পথচারীকে থামিয়ে পুকুরের পানিতে আলো জ্বলার বিষয়টি দেখান। এক সাহসী যুবক পুকুরের পানিতে নেমে আলোতে হাত দিয়ে একটি মোবাইল সেট লাইট জ্বালানো অবস্থায় তোলেন। এরপর পুকুরে বড় টর্চলাইট জ্বালিয়ে দেখতে পায় একটি লাশ পানিতে ভেসে বেড়াচ্ছে। লোকমুখে শুনা যায় সে মাদকাসক্ত ছিলেন ওই পথে নিয়মিত স্টেশন সংলগ্ন ভাটি খানায় যাতায়াত ছিল তার।

অনেকে ধারণা করছেন পানি খরচ করার সময় বেসামাল অবস্থায় পা পিছলে হয়তো পুকুরের পানিতে পরে ডুবে গিয়ে সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশটি উদ্ধার করে। পানি থেকে উদ্ধার করা বিকল হয়ে যাওয়া মোবাইল থেকে সিম খুলে অন্য মোবাইলে ঢুকিয়ে একাধিক বার কথা বলা একটি নম্বরে কল দিলে এক মহিলা কলটি রিসিভ করেন। ওই মহিলা জানায় মোবাইলটা তার স্বামীর। ঘটনা শুনে স্ত্রী ঘটনাস্থলে এসে তার স্বামী ছলিম উদ্দিনের লাশ শনাক্ত করে। তার মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে।

ওসি মাসুমুর রহমান পানিতে ডুবে মারা যাওয়ার বিষয় টি নিশ্চিত করে বলেন কোন অভিযোগ না থাকায় পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top