রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন


প্রকাশিত:
৮ সেপ্টেম্বর ২০২১ ০০:২১

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২১ ০০:২৩

ছবি: বামে আহবায়ক ও ডানে সদস্য সচিব

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার চ্যানেল এস টেলিভিশন প্রতিনিধি আনভিল বাপ্পিকে আহবায়ক ও উত্তরাঞ্চলের দৈনিক দাবানল প্রতিনিধি আরিফুল ইসলাম জিমনকে সদস্য সচিব করে ঘোড়াঘাট প্রেসক্লাবের ১২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে অস্থায়ী কার্যালয়ে ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ঘোড়াঘাট প্রেসক্লাবের ঘোড়াঘাট কার্যালয় ও ওসমানপুর কার্যালয়ের সদস্য সাংবাদিকগণের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, জিল্লুর রহমান (দৈনিক ইত্তেফাক), সামসুল ইসলাম সামু (মোহনা টেলিভিশন), ফরিদুল ইসলাম (দৈনিক জনতা), মীর হান্নান (জবস্ টিভি), ইফতেখার আহমেদ বাবু (দৈনিক স্বাধীনমত), নাছিম মিয়া (বাংলাদেশের আলো), রাফছানজানী শুভ (দৈনিক খবরপত্র), আবু সুফিয়ান (আমাদের নতুন সময়), শহীদ আলম (দৈনিক ডেলটা টাইমস), সুলতান কবির (দৈনিক দেশ মা ও এশিয়ান টেলিভিশন)।

উল্লেখ্য, উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যে নতুন সদস্য সংগ্রহসহ হাল নাগাদ ভোটার তালিকা তৈরি করে নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করে দায়িত্ব হস্তান্তর করবেন।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top