রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


কাউনিয়ায় বিয়ে ভাঙ্গার জেরে যুবক খুন


প্রকাশিত:
৫ আগস্ট ২০২১ ০০:১০

আপডেট:
৩ মে ২০২৪ ২০:২৫

ফাইল ছবি

রংপুরের কাউনিয়ায় বিয়ে ভেঙ্গে দেয়ার জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানাগেছে, উপজেলার হরিচরন লস্কর গ্রামের রফিকুল ইসলামের সাবালিকা মেয়ের বিয়ে ভেঙ্গে দেয় একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে আরিফুল ইসলাম। পরে রফিকুলের বোন রাজিয়া বেগম বিষয়টি আরিফুলের বাবাকে অবগত করে। এতে ক্ষিপ্ত হয়ে গত ২৮ জুলাই সকালে আরিফুল, আনোয়ার হোসেন এবং তাদের বাবা সিদ্দিক আলীসহ একদল লোক রফিকুল এবং তার বোন রাজিয়া বেগমকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এসময় রাজিয়ার ছেলে রেজাউল করিম (২৭) তাদেরকে বাধা দিতে আসলে তারা দেশীয় অস্ত্র দিয়ে রেজাউলের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে রেজাউলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কাউনিয়া হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়।

এদিকে রেজাউলের মৃত্যুর খবর তার বাড়িতে পৌছালে কান্নায় ভেঙ্গে পড়ে পুরো গ্রাম। পাগল প্রায় হয়েছে রেজাউল করিমের সদ্য বিবাহিতা স্ত্রী স্বপ্না বেগম।

কাউনিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, এব্যাপারে রেজাউল করিমের মা রাজিয়া বেগম বাদি হয়ে গত ২ তারিখে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মামলার ৪নং আসামী মৃত বছির উদ্দিনের ছেলে আসাদুল ইসলামকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। যেহেতু রেজাউল করিম মারা গেছে এখন এটি হত্যা মামলা হবে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top