রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


তিস্তায় নিখোঁজের ৯ দিন পর হেলপারের লাশ উদ্ধার


প্রকাশিত:
৪ আগস্ট ২০২১ ০০:৪২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৩:১৭

প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চরগনাই গ্রামে তিস্তা নদীতে গোসল করতে নেমে বাসের হেলপার শামীম মিয়া নিখোঁজের ৯ দিন পর মঙ্গলবার তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়নের বেশ কিছু ঈদের আগের দিন ঢাকা মোহাম্মদপুর থেকে মৌমিতা পরিবহন নামে একটি রিজার্ভ বাস নিয়ে গ্রামে আসে শ্রমিকরা এবং ঈদের ছুটি শেষে আবার তারা ওই বাসে করে ঢাকায় যায়। ২৩ জুলাই থেকে কঠোর বিধিনিষেধ ঘোষণা করায় ঈদে গ্রামে আসা গার্মেন্টস কর্মীরা ও বাসের ড্রাইভার, কন্ট্রাকটার, হেলপার বাসসহ গ্রামে আটকা পড়ে। ওই বাসের ড্রাইভার, কন্ট্রাকটার ও হেলপার গত ২৬ জুলাই সকালে তিস্তা নদীতে গোসল করতে নামে। নদীর স্রোতে তিন জনের মধ্যে হেলপার শামীম মিয়া পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে কাউনিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা হেলপারের লাশ উদ্ধার অভিযানে সাড়ে চারটায় নদীতে নামেন। রাত আটটা পর্যন্ত ডুবুরীদল অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে না পেরে অভিযান সমাপ্ত ঘোষণা করেন।

৯দিন পর মঙ্গলবার সকাল ৭টার দিকে স্থানীয় জেলেরা নদীতে মাছ ধরতে গিয়ে চরে একটি লাশ ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে কাউনিয়া থানার এসআই মাসুদার রহমান ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় লোকজন লাশটির প্যান্ট দেখে নিশ্চিত হন এটি নিখোঁজ হওয়া বাসের হেলপারের লাশ।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top