রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ফেসবুকে কাকলি ফার্নিচারের একাধিক পেজ, থানায় জিডি


প্রকাশিত:
৩১ মে ২০২১ ১৮:১২

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৭:১৩

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর কাকলি ফার্নিচারের একাধিক ফেসবুক আইডি, পেজ ও গ্রুপ খোলা হয়েছে। বিষয়টি নজরে আসায় থানায় সাধারণ ডায়েরি করেছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এসএম সোহেল রানা। রোববার (৩০ মে) রাত ১১টায় গাজীপুরের শ্রীপুর থানায় তিনি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি প্রসঙ্গে চেয়ারম্যান এস এম সোহেল রানা বলেন, দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার শ্লোগানের বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়ার পর থেকে ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যমে কাকলি ফার্নিচারের নামে একাধিক ফেসবুক আইডি ও পেজ এবং গ্রুপ খোলা হয়েছে। এতে গ্রাহকদের প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। ধারণা করা হচ্ছে, প্রতিষ্ঠানের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ক্ষতি করার লক্ষ্যে তারা এমন কাজ করছে।

তিনি আরও বলেন, কেউ কেউ ভাইরাল মুহূর্তে শখের বসে, সৎ উদ্দেশ্যে পেজ, আইডি খুলতে পারেন। ওই আইডি, পেজ ও গ্রুপগুলো বন্ধ করতে অনুরোধ জানান তিনি। কাকলি ফার্নিচারের গ্রাহকদের সচেতন হওয়ার অনুরোধ করেন তিনি।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব আলম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন প্রতিষ্ঠানটির মালিক। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, ভারতের পশ্চিমবঙ্গের পর বাংলাদেশে ভাইরাল হয়েছে দামে কম মানে ভাল কাকলি ফার্নিচারের বিজ্ঞাপন।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top