রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


লিচু গাছে ধরা সেই আমটি রাগ করে ছিঁড়ে ফেলেছেন সাবেক মেম্বার!


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ১৪:০১

আপডেট:
১৪ মে ২০২১ ০৯:০৩

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও সদর উপজেলার ছোট বালিয়া সিংগিয়া কোলনীপাড়া গ্রামে বহুল আলোচিত সেই লিচুগাছে ধরা সেই আমটি আর নেই। স্থানীয় সাবেক ইউপি সদস্য সফিকুল ইসলাম সিকিম আমটি গাছ থেকে ছিঁড়ে ফেলেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, লিচুগাছে আম ধরার খবরে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসছিলেন সেই আম দেখতে। এতে এলাকায় সাধারণ মানুষের সমাগম সহ্য করতে না পেরে রাগ করে আমটি ছিঁড়ে ফেলেন সিকিম। তবে আম ছেঁড়ার অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

লিচুগাছের মালিক আব্দুর রহমান বলেন, মঙ্গলবার সকালে সাবেক ইউপি সদস্য সিকিম লোকজন নিয়ে এসে আমটি গাছ থেকে ছিঁড়ে মাটিতে ফেলে দেয়। আমি গরিব মানুষ, আমার বাড়িতে বিভিন্ন শ্রেণির মানুষ আসছে এটা তার সহ্য হয়নি।

তিনি বলেন, বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় চেয়ারম্যান মুক্তিকে জানাই এবং বিচার দাবি করি। চেয়ারম্যান গাছ পরিদর্শন করে আমাকে বলেন, ‘আল্লাহ লিচু গাছে আম দিয়েছিল, আবার আল্লাহ নিয়ে নিয়েছে। চুপচাপ থাকেন এ বিষয়ে আর কোনো কথা বলবেন না’।

আব্দুর রহমান বলেন, হাজার হাজার মানুষ আসছে আমার বাড়িতে, আর লিচু গাছে আম দেখতে না পেয়ে হতাশ হয়ে ফিরে যাচ্ছে।

অভিযুক্ত সাবেক ইউপি সদস্য সিকিম বলেন, করোনাকালে এলাকায় বিভিন্ন এলাকার মানুষের সমাগম বেড়ে যায়। বিভিন্ন রকম গাড়িতে প্রতিদিন হাজার হাজার মানুষ আসতে থাকে। মঙ্গলবার সকালে আমার ভাতিজা সড়ক দুর্ঘটনায় আহত হলে আব্দুর রহমানের বাড়িতে যাই এবং মানুষের সমাগম কমাতে বলি। এ সময় কেউ লিচু গাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছে।

আরপি / এমবি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top