রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮


জনতার ভিড়ে দুর্ঘটনায় ভাতিজা, লিচুগাছের সেই আম ছিঁড়ে নিলেন মেম্বার


প্রকাশিত:
২০ এপ্রিল ২০২১ ১৪:৫০

আপডেট:
২০ এপ্রিল ২০২১ ১৫:০০


ঠাকুরগাঁও সদরের আবদুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে রোপণ করা লিচুগাছে আম ধরেছে। এ খবর ছড়িয়ে পড়লে মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে গাছ থেকে সে আমটি ছিঁড়ে ফেলা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে এলাকার সাবেক মেম্বার সিকিম এ আমটি ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ উঠেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন লিখেছেন, সদর উপজেলা বালিয়া এলাকায় লিচু গাছে আম ধরার দৃশ্য দেখার জন্য এসেছিলাম। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এলাকার সিকিম মেম্বার আমটি ছিঁড়ে ফেলেছেন।

লিচু গাছের মালিক আব্দুর রহমান বলেন, লিচুগাছটি বাড়িতে লাগানো। ওই গাছে লিচুর একটি থোকায় লিচুর সঙ্গে একটি আম ধরতে দেখা যায়। বিষয়টি আমার নাতি হৃদয় প্রথম দেখতে পায়। এরপর এলাকার লোকজন বিষয়টি জানতে পারে।

এরপর চারদিকে এ সংবাদ ছড়িয়ে পড়ে। কিন্তু দুঃখের বিষয় এলাকার সাবেক মেম্বার সিকিম সকালে লিচুগাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছে। এতে যারা আমটি দেখতে আসছেন তারা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন। মেম্বার আমটি ছিঁড়ে ঠিক করেনি।

অভিযুক্ত মেম্বার সিকিমের বলেন, লিচুগাছে আম দেখার জন্য সারাদিন অনেক দূর থেকে গাড়ি নিয়ে মানুষ আসছে। এতে সোমবার (১৯ এপ্রিল) আমার ভাতিজা মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। তাই রাগের মাথায় আমটি ছিঁড়ে ফেলেছি। পরে বুঝতে পেরেছি এটি করা ঠিক হয়নি।

 

আরপি / আইএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top