রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৪


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২০ ০১:০৭

আপডেট:
১৮ নভেম্বর ২০২০ ০১:১৭

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ চারজন নিহত হয়েছেন। জেলার গোমস্তাপুর এবং শিবগঞ্জ উপজেলায় সোমবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাইসহ মোট চারজন নিহত হয়।

নিহতরা হলেন- জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা বাজারের মো. আমজাদ হোসেনের ছেলে আপন দুই ভাই জামিল হোসেন (১৫) ও কামিল হোসেন (১৪), ভোলাহাট উপজেলার বড় জামবারিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে সোহেল রানা (২৪) এবং শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের গোপালনগর-তেলিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে সাইফুল ইসলাম বকুল (৪৪)।

এ বিষয়ের সত্যতা নিশ্চত করে সোমবার রাতে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, সোমবার সন্ধ্যার দিকে গোমস্তাপুর-কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের মাদ্রাসা মোড় বেলাল বাজার এলাকায় শিবগঞ্জ উপজেলা থেকে আসা দ্রুতগামী বালু ভর্তি একটি ট্রাক্টরের সাথে বিপরীত দিক থেকে যাওয়া একটি মটরসাইকেল ও একটি বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে মটরসাইকেলের আরোহী সোহেল রানা ও বাইসাইকেল আরোহী দুই ভাই জামিল এবং কামিল ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ মরদেহ ৩টি উদ্ধার করে রাতেই পরিবারের নিকট হস্তান্তর করেছে। তবে ট্রাক্টারটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে।

অপরদিকে একই দিন দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ফুলতলা এলাকায় সিএনজি ও ট্রলির মুখোমুখী সংঘর্ষে বকুল নিহত হয়েছেন বলে জানিযেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন।

আরপি/এসকে

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top