রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শপথ নিলেন চাঁপাইনবাবগঞ্জের ৩ ইউপি চেয়ারম্যান


প্রকাশিত:
১৫ নভেম্বর ২০২০ ২২:২৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০২:১৮

শপথগ্রহণ অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর ইউনিয়ন পরিষদ, নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ এবং শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ৯টায় এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ হলেন- জেলার সদর উপজেলার চরঅনুপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেরাজুল ইসলাম, নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাদির আহম্মেদ এবং শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক তাজকির উজ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ ওঁরাও, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস.এম আশিস মোমতাজ, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মোতাওয়াক্কিল রহমানসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ২০ অক্টোবর মঙ্গলবার সদর উপজেলার চরঅনুপনগর ও নাচোল উপজেলার ফতেপুর এবং ১০ অক্টাবর শনিবার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

 

আরপি/এসকে

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top