রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার, যুবক গ্রেফতার


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২০ ২১:৫১

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৫:০৪

আটক যুবক ও উদ্ধারকৃত চোলাই মদ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মালপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার সকাল সাড়ে ৭টায় এই অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। অভিযানে এক যুবককে গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবী গ্রেফতার যুবক একজন মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত যুবক জেলার সদর উপজেলার ইসরাফিল মসজিদ প্রান্তিক পাড়া এলাকার মৃত সুলো বেগম ও মৃত আসাদুল মিয়ার ছেলে মো. সুরাত আলী (২৪)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার সকাল সাড়ে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে চলমান মাদক বিরোধী অভিযানে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শনিবার সকাল সাড়ে ৭টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের নয়াগোলা মোড় হতে আমনুরা বাজারগামী মালপুকুর গাইডহরা মোড়ের পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাব সদস্যরা আসামী সুরত আলীর কাছ থেকে ৪ শ মিলির ২৫৭ বোতল দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সুরত আলী দীর্ঘদিন ধরে আমনুরার ঘাঁটি থেকে দেশীয় তৈরি চোলাইমদ নিয়ে এসে খুচড়া বিক্রয় করার কথা স্বীকার করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

আরপি/ এএন-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top