রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ২ লক্ষ টাকার ভারতীয় ইনজেকশন উদ্ধার


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২০ ২৩:২১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৫:১৫

উদ্ধারকৃত ইনজেকশন। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় এ্যাম্পল ইনজেকশন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার এক অভিযানে ইনজেকশনগুলো উদ্ধার করা হয়। অভিযানে এক যুবককে গ্রেফতার করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী গ্রেফতারকৃত যুবক একজন মাদক ব্যবসায়ী।

গ্রেফতার যুবক জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া এলাকার ৯ নং ওয়ার্ডের বদন বিবি ও একবর আলীর ছেলে মো. কুদ্দুস (২৫)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার সকাল সাড়ে ১০টায় জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি বাটল পাড়া এলাকার ফাজু মুন্নার আম বাগানের দক্ষিণ পাশে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় ১ লক্ষ ৯৪ হাজার টাকা মূল্যের মোট ৯৭০ পিস এ্যাম্পুল ইনজেকশনসহ কুদ্দুসকে হাতেনাতে গ্রেফতার করা হয়। অভিযানে ইনজেকশন বহনে ব্যবহৃত একটি বাইসাইকেল ও আনুষঙ্গিক ব্যবহার্য জিনিস জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কুদ্দুস দীর্ঘদিন থেকে ভারতীয় ইনজেকশনসহ বিভিন্ন মাদক দেশের বিভিন্ন প্রান্তে ক্রয় বিক্রয়ের কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় আসামীকে সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 


আরপি/আআ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top