রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২০ ০৩:৫৪

আপডেট:
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৫

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দুইটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আরোপ ও আদায় করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযুক্ত প্রতিষ্ঠান দুইটি হলো- পৌর এলাকার মসজিদ পাড়া মহল্লায় অবস্থিত বিসমিল্লাহ প্যাকেজিং এবং পুরাতন বাজার এলাকায় অবস্থিত রাজ্জাক ট্রেডার্স।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার বিকাল সোয়া ৪টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, র‌্যাবের বিভিন্ন সময়ের ভ্রাম্যমান আদালত পরিচালনার ধারাবাহিকতায় মঙ্গলবার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল হকের উপস্থিতিতে দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়া এবং পুরাতন বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ১৯৯৫ সালের এর ৬ (ক) ধারা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সালের ৩৮ এর ৪১ ধারা লংঘন করার অপরাধে বিসমিল্লাহ প্যাকেজিং এর স্বত্তাধিকারী শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুরের মৃত তোসলিম উদ্দিনের ছেলে মো. জামাল উদ্দিনকে (৩৩) অননুমোদিত মাপের পলিথিন ব্যাগ উৎপাদন করার অপরাধে ৩৫ হাজার টাকা এবং রাজ্জাক ট্রেডার্সের স্বত্তাধিকারী সদর উপজেলার চাঁদলাই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. শরিফুল ইসলামকে (৪০) প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্সের মেয়াদ উত্তীর্ন হওয়ায় ১৫ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়।

পরে এ সকল বিষয়ে সতর্ক থাকার জন্য উপস্থিত সকলকে আহ্বান জানানো হয়।

 

আরপি/আআ-২১



আপনার মূল্যবান মতামত দিন:

Top