রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে পাউবো শ্রমিক কর্মচারী লীগের মতবিনিময় সভা


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২০ ০২:২৬

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২০ ০২:৩০

শ্রমিক কর্মচারী লীগের মতবিনিময় সভা। ছবি; প্রতিনিধি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড-পাউবো শ্রমিক কর্মচারী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়ে অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় পাউবো শ্রমিক কর্মচারী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পাউবো শ্রমিক কর্মচারী লীগ রাজশাহীর আঞ্চলিক কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম সরকার।

বক্তারা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামূখী পরিকল্পনা গ্রহণের কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদিচ্ছায় হাজার হাজার মানুষ নদী ভাঙন ও পানি বন্দির হাত থেকে রক্ষা পেয়েছেন। আর চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের অধীনে গত কয়েক বছরে ২ হাজার কোটি টাকার বেশি কাজ হওয়ায় কয়েক হাজার বিঘা ফসলী জমি রক্ষা করা সম্ভব হয়েছে। তাই প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে দেশ ও জনগণের কল্যানে শ্রমিকলীগ নেতাকর্মীদের প্রতি কাজ করার আহবান জানানো হয় সভায়।

মতবিনিময় সভায় পাউবো শ্রমিক কর্মচারী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সুজন আলীর সঞ্চালনায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, পাউবো শ্রমিক কর্মচারী লীগ রাজশাহী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো. আখতারুল ইসলাম টমাস, জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. শহিদুল ইসলাম রানা, পাউবো শ্রমিক কর্মচারী লীগ নওগাঁ জেলা শাখার সভাপতি মো. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মিঠুন, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আবুল বাসার, আলহাজ্ব রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলামসহ অন্যান্যরা।

পরে ২ বছর মেয়াদী বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড-পাউবো শ্রমিক কর্মচারী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. সুজন আলীর ঘোষণা করা হয়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top