রাজশাহী সোমবার, ২৬শে অক্টোবর ২০২০, ১২ই কার্তিক ১৪২৭

উন্নয়ন ও জনসেবার মাধ্যমে শিবগঞ্জ পৌরসভায় নতুন রূপ দিতে চাই : মেয়র প্রার্থী মনিরুল


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২০ ০০:১৫

আপডেট:
২৬ অক্টোবর ২০২০ ১৯:১২

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড রসুলপুর এলাকার বাসিন্দাদের সাথে উঠান বৈঠকের মাধ্যমে মতবিনিময় করেছেন শিবগঞ্জ পৌরসভার মেয়র পদপ্রার্থী ও জি.কে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম ।

শুক্রবার ১৮ ই সেপ্টেম্বর ২০২০ বিকেলে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন রুলু এর স্বাগত বক্তব্য ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীরাজ এর পরিচালনায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ।

এসময় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বলেন, শিবগঞ্জ পৌরসভার মেয়র পদ গ্রহন করা আমার লক্ষ নয় এবং কখনোই ছিল না । আমি পৌরসভার জনগনের নিকট থেকে মেয়র পদে নির্বাচন করার অনুরোধ পেয়েই এই পদে নির্বাচন করতে যাচ্ছি ।

আমি শিবগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চাই এবং পৌরসভায় নতুন কিছু দেখাতে চাই । এসময় পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের লোকজনদের সার্বিক খোঁজ খবর নিয়ে সকলের দোয়াও কামনা করেন তিনি ।

এ ছাড়াও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের কথা তুলে ধরে করোনা পরিস্থিতি মোকাবিলায় জনসচেতনতা ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলকে পরামর্শ দেন তিনি ।

উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাক্তন সহকারি শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান, পিটিআই ইন্সট্রাক্টর নেফাউর রহমান, তারাপুর কলেজের প্রভাষক বাহারুল ইসলাম বেনজির, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগ সভাপতি তুষার মন্ডল, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল বাশির উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আশিফ আহমেদ সৌরভ, ও বশির আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা,

সহ-সভাপতি ইব্রাহীম আলী, সাধারণ সম্পাদক আশিফ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক সোহান মন্ডল, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল জাব্বার জনি, ইব্রাহীম আলী ও সাবেক ছাত্রনেতা সুমন হায়দার সহ স্থানীয় আরো নেতা ও কর্মীরা ।

আরপি/ এআর




আপনার মূল্যবান মতামত দিন:

Top