রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে ইবিএইউবি’র একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২০ ০৫:৫৮

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:০৫

 ইবিএইউবি’র একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ জেলায় অবস্থিত দেশের একমাত্র বেসরকারী কৃষি বিশ্ববিদ্যালয় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-ইবিএইউবি’র ৭ম একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জন সংযোগ বিভাগ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তীতে বলা হয়- ২৪ আগস্ট সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসানের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এর মাধ্যমে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-ইবিএইউবি’র ৭ম একাডেমিক কাউন্সিল এবং সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য মো. নজরুল ইসলাম স্বপন, বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিলের সদস্য এ.কে.এম নূরুল ফজল বুলবুল ও সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, বোর্ড অব ট্রাস্ট্রিজের সদস্য এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ সেকান্দার খান ও সদস্য অধ্যাপক মানসুর উদ্দিন আহমেদ, সিন্ডিকেট সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মো. ইলিয়াস হোসাইন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ.কে.এম জাকির হোসেন ভূঁইয়া, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (অ.দা.) ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. শাহরিয়ার কবির, কৃষি অনুষদের ডীন ড. মো. দেলোয়ার হোসেন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের প্রধান ড. আশরাফুল আরিফ, আইন অনুষদের প্রধান এস.এম. শহীদুল ইসলাম এবং সিন্ডিকেটের সদস্য সচিব ও রেজিস্ট্রার ড. মো. সোহেল আল বেরুনী উপস্থিত ছিলেন।

সিন্ডিকেট সভায় ৭ম একাডেমিক কাউন্সিলে গৃহীত সিদ্ধান্ত সমূহ অনুমোদন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রম নিয়ে ফলপ্রসু আলোচনা করা হয়।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top