রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


প্রকাশিত:
২৩ জুন ২০২০ ২৩:০০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৩:০০

ছবি: চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন আয়োজনে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব কর্মসূচি পালন করা হয়। পৌর এলাকার শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগহঞ্জ-৩ সদর আসনের সাবেক সাংসদ মো. আব্দুল ওদুদ বিশ্বাস এবং দলীয় পতাকা উত্তোলন করেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম।

পরে দলীয় কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন আলোচকবৃন্দ। আলোচনা শেষে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিহত আওয়ামীলীগ নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সিলেটের সাবেক মেয়র মো. বদর উদ্দিন আহমেদ কামরান, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট শেখ আব্দুল্লাহসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

পতাকা উত্তোলন, আলোচনাসভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রহুল আমিন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ফাইজার রহমান কনকসহ আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জেলার শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলাতেও বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মাধ্যমে পালন করা হয়।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top