রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে সড়ক সংস্কার কাজের উদ্বোধন


প্রকাশিত:
৮ জুন ২০২০ ০০:৩৭

আপডেট:
৮ জুন ২০২০ ০০:৩৮

ছবি: চাঁপাইনবাবগঞ্জে সড়কের সংস্কার কাজের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জবাসীর দীর্ঘ দিনের বহুল প্রত্যাশিত দাবি শিবতলা-হাসপাতাল রোডের নির্মাণ ও সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কাজের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ বিশ্বাস।

পৌর এলাকার উদয় সংঘ শিবতলার বেলতলা মসজিদ সংলগ্ন স্থানে সকাল ১০টায় অনুষ্ঠিত উদ্বোধন পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও ফুলকুঁড়ি ইসলামিক একাডেমীর প্রধান শিক্ষক মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র-১ মো. সাইদুর রহমান, ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর তসিকুল ইসলাম তসি, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাদিকুল ইসলাম, এলাকাবাসী ইসরাইল হোসেন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ইউজিপ-৩ প্রকল্পের তৃতীয় ফেজের প্রথম প্যাকেজের আওতায় ১১ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যায়ে বিভিন্ন ওয়ার্ডে ৮টি সড়ক ও ১০টি ড্রেন নির্মাণ ও উন্নয়ন কাজ শুরু করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা। এরই অংশ হিসেবে ১৩নং ওয়ার্ডে ৯৬ লক্ষ ৭ হাজার ৯ শত টাকা ব্যায়ে চাঁপাই-সোনামসজিদ মহাসড়কের শিবতলা মোড় থেকে সদর হাসপাতাল মোড় পর্যন্ত ও উদয় সংঘ মোড় হতে সিএন্ডবি ঘাট পর্যন্ত ১.১৫৫ কিলোমিটার সড়ক সংস্কার এবং ৬০ লক্ষ টাকা ব্যয়ে ফুলকুড়ি ইসলামিক একাডেমি ও কাঠালবাড়িয়া এলাকায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনের মাধ্যমে প্যাকেজ শুরু করা হলো।

এ সময় অন্যান্যের মধ্যে পৌরসভার প্যানেল মেয়র-২ নুরুল ইসলাম মিনহাজ, প্যানেল মেয়র-৩ মোসলেমা বেগম মুসি, ২নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, টাউন প্ল্যানার ইমরান হোসেন, পৌরসভার সহকারী প্রকৌশলী রোকুনুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top