রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

জমি নিয়ে বিরোধের জেরে নিহত এক


প্রকাশিত:
৫ ডিসেম্বর ২০২১ ০০:১৫

আপডেট:
৫ ডিসেম্বর ২০২১ ০০:১৮

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শাহজাহানপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাসুয়ার কোপে বদিউজ্জামান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত বদিউজ্জামান হচ্ছেন সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে। শনিবার সকাল ৮টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই একই গ্রামের মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।এই বিরোধের জের ধরে শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবনপাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর রহমান ও মোকলেছুর রহমানসহ ৭/৮ জন মিলে তার পথরোথ করে।

এসময় ধারালো হাসুয়া দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান। খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. মাহফুজুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সদর মডেল থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top