রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০২১ ০৯:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৬:১৭

ছবি: আটককৃত যুবক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে বিভিন্ন আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বৃহস্পতিবার এই অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। অভিযানে এক যুবককে আটক করতে সক্ষম হয় র‌্যাব। র‌্যাবের দাবী আটক যুবক একজন অস্ত্র ব্যবসায়ী।

আটককৃত অস্ত্র ব্যবসায়ী জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা মাদ্রাসা মোড় এলাকার চিরুল বেগম ও মনিরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২৮)।

এ বিষয়ের সত্যতা স্বীকার করে র‌্যাবের পক্ষ থেকে বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানানো হয়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার ৬নং কানসাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিশ্বনাথপুর কলকলিয়া ব্রীজের ওপর কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল বৃহস্পতিবার সন্ধ্যা পৌণে ৭টায় এক অভিযান পরিচালনা করে। এ সময় ৭.৬৫ মি.মি ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন এবং ৬ রাউন্ড গুলিসহ আলমগীরকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী আলমগীর দীর্ঘদিন ধরে বিভিন্ন অস্ত্র ক্রয় বিক্রয়ের সাথে জড়িত এবং উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রগুলো অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-২১



আপনার মূল্যবান মতামত দিন:

Top