রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যালয়ের প্রাচীরের পাশ থেকে মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২১ ০৩:৫৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৯:১৮

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের একটি বিদ্যালয়ের সিমানা প্রাচীরের পাশ থেকে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোরে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রফিকুল ইসলাম উপজেলার মনাকষা বাজার এলাকার টোকনা মহল্লার আব্দুস সাত্তারের ছেলে।

এ বিষয়ে মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, রোববার (২৬ সেপ্টেম্বর) দিবাগত আনুমানিক রাত ৯টায় খাবার খেয়ে বাড়ি থেকে বের হন রফিকুল ইসলাম। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরে রফিকুলের সন্ধানে তার পরিবার এলাকার আশেপাশে ও সকল আত্মীয়দের বাড়িতে খোঁজ খবর নেন। কিন্তু রাতে তারা রফিকুলের সন্ধান পাননি।

এদিকে সোমবার ভোরে স্থানীয়রা মনাকষা ইউনিয়নের আলহাজ্ব শফি আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীরের পাশে রফিকুলের লাশ পড়ে থাকতে দেখে পরিবারকে জানায় এবং শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুলের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য নবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কারো সাথে তার কোন লেনদেন ছিলো কিনা বা আর কি কারনে তাকে হত্যা করা হতে পারে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার পরিবারের কেউ এ বিষয়ে কিছু বলতে পারেনি।

 

 

আরপি/এসআর-২০



আপনার মূল্যবান মতামত দিন:

Top