রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজা ও চোলাইমদসহ আটক ৩


প্রকাশিত:
১০ আগস্ট ২০২১ ০৪:৩৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:০২

ছবি: আটককৃত আসামী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন এবং পৌর এলাকার নয়াগোলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক গাঁজা ও চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ৩ জনকে আটক করা হয়। র‌্যাবের দাবী তারা প্রত্যেকে মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলো- সদর উপজেলার ২নং গোবরাতলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বেহুলা গ্রামের সামনুর বেগম ও মৃত সামসুদ্দিন মন্ডলের ছেলে মহবুল হক (৫৫), পৌর এলাকার ১নং ওয়ার্ডের হুজরাপুর খালঘাট এলাকার সুফিয়া বেগম ও তাজিমুল হকের ছেলে মিজানুর রহমান বাবু (২৮) এবং ৩নং ওয়ার্ড আলীনগর ভূতপুকুর এলাকার সাফুরা বেওয়া ও মৃত আকতার মুন্সির ছেলে নাসির উদ্দিন বাসু (৪৪)।

আটককৃতদের বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক সোমবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, চাঁপাইনবাববগঞ্জ সদর উপজেলার ২নং গোবরাতলা ইউনিয়নের ১নং ওয়ার্ড অরুনবাড়ী বেহুলা গ্রামের ওয়াহেদুল হক মিটুলের আম বাগানের লিচু গাছের নীচে গাঁজা নিয়ে মাদক ব্যবসায়ীর অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে সোমবার দুপুর সোয়া ২টায় অভিযান পরিচালনা করে মহবুলকে ১ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এদিকে অপর এক অভিযানে রোববার বিকাল ৫টায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদের নেতৃত্বে পৌর এলাকার সাতনইল গ্রামের মোজাম্মেল হক অটো রাইস মিলের সামনে তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে ১১২ বোতল বা সাড়ে ৪২ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ বাবু ও বাসুকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

উভয় অভিযান শেষে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং সকলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান উপ পরিচালক।

 

 

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top