রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে

প্রতিবন্ধী দুই সহোদরের পাশে টিম পজেটিভ


প্রকাশিত:
১০ আগস্ট ২০২১ ০৪:২৩

আপডেট:
১০ আগস্ট ২০২১ ০৪:২৬

ছবি: খাদ্য সহায়তা

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর মহল্লার প্রসাদপুর বাগানপাড়া নিবাসী দুই সহোদর প্রতিবন্ধী অলি (৩৬) ও রহিম (৪০) এর পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। রোববার সন্ধ্যায় অলি ও রহিমের মায়ের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন ছাত্রলীগ সদস্য হাইদার, মোরসালিন ও হামিদ।

এ সময় টিম পজেটিভ বাংলাদেশ ও ছাত্রলীগের সদস্য হাইদার আলী জানান, জেলার গোমস্তাপুর উপজেলায় একই পরিবারে দুই ভাই জন্ম থেকে প্রতিবন্ধী এবং তাদের মা সেই শিশু অবস্থা থেকে অদ্যাবধি তাদের বিভিন্নভাবে সাহায্য সহযোগীতা করে বড় করে তুলেছেন নিজ প্রচেষ্টায়। এমন খবরেও বিচলিত হয়ে টিম পজেটিভ বাংলাদেশ এর কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়। ফলে এই উপহারটি টিম পজেটিভ বাংলাদেশ অলি ও রহিমের জন্য পাঠিয়েছেন গোলাম রাব্বানী ভাই।

তিনি আরো জানান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার পথে প্রতিবন্ধী অলি ও রহিমের পাশে দাঁড়াতে পেরে টিম পজেটিভ নিজেকে অনেক কৃতজ্ঞ মনে করছে। আর তাই অলি ও রহিমের মা তোহমিনা বেগমের সাথে কথা বলে টিম পজেটিভ বাংলাদেশ ও গোলাম রাব্বানী ভাই অসহায় পরিবারটির পাশে সব সময় থাকার আশ্বাস দিয়েছেন।

এ সময় সহায়তার মধ্যে যেসব সামগ্রী তাদের হাতে তুলে দেয়া হয়েছে তা হলো- ২ পিস শাড়ি, ২ পিস ওড়না, ২ পিস প্যান্ট, ২ পিস টি শার্ট, ২০ কেজি চাল, ১০ কেজি আলু, ৫ কেজি পেঁয়াজ, ৩ কেজি ডাল, ৫ লিটার তেল, ২ কেজি লবন, ২ পিস ডেটল সাবান এবং মৌসুমি ফল এক ঝুড়ি।

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top