রাজশাহী মঙ্গলবার, ২৭শে জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক তিন


প্রকাশিত:
৪ জুলাই ২০২১ ২২:১৯

আপডেট:
৪ জুলাই ২০২১ ২২:২১

ছবি: আটককৃত অবৈধ অনুপ্রবেশকারী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জহুরপুর সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে ভারতে প্রবেশ এবং বাংলাদেশে পুনরায় প্রবেশের দায়ে তিন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা।

আটককৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার বাউপুর এলাকার দশরশিয়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে রবি (১৯) ও পিন্টু আলীর ছেলে নয়ন (১৯) এবং একই এলাকার গমের চর গ্রামের আবু গাফফারের ছেলে হাবিবুর রহমান (৩৩)।

এ বিষয়ে সত্যতা স্বীকার করে রোববার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে ৫৪ বিজিবি'র অধিনায়ক মোহাম্মদ সুরুজ মিয়া জানিয়েছেন, রোববার দুপুর ১২ টায় ব্যাটালিয়নের অধীনস্থ জহুরপুর বিওপির সীমান্ত পিলার ১৯/৭ এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সাতরশিয়া নামক এলাকা দিয়ে বাংলাদেশী নাগরিক হাবিবুর, নয়ন ও রবি অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে গমন করে এবং ভারত হতে বাংলাদেশে প্রত্যাবর্তনের চেষ্ঠা করে।

এ সময় নিয়মিত সীমান্ত টহলে নিয়োজিত থাকা জহুরপুর বিওপির টহলদল নায়েক মো. ফজলুল করীমের নেতৃত্বে সংগীয় টহল সদস্যদের সহায়তায় উক্ত নাগরিকদেরকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা গরু চড়ানোর উদ্দেশ্যে ভারতে প্রবেশ করছিল বলে স্বীকার করে। আটককৃতদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-২৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top