রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে চাল বিতরণ


প্রকাশিত:
৩ জুলাই ২০২১ ২৩:৪৪

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৫:১৯

ছবি: চাল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে ১১০ জন তৃতীয় লিঙ্গের মানুষসহ দিনমজুর, রিকশা, ভ্যানচালক, চায়ের দোকানদার ও ভবঘুরেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান ও করোনাকালীন সময়ে চাঁপাইনবাবগঞ্জের দায়িত্বপ্রাপ্ত সচিব এবিএম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চাল বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

এ সময় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে আয়োজিত চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সচিব এবিএম আজাদের সহধর্মিণী লাইলা আজাদ, জেলা প্রশাসকের সহধর্মিণী সেলিনা হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী সেখ, সচিব এবিএম আজাদের পিএস মো. আহমদুল্লাহ, পেট্রোলিয়াম কর্পোরেশনের সহকারী ব্যবস্থাপক আশিক শাহরিয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলামের সহধর্মিণী নাহিদা আকতার, সহকারী কমিশনার ও এনডিসি রবিন মিয়া, সহকারী কমিশনার চন্দন কর, রওশনা জাহান লিজা প্রমুখ।

তৃয়ীয় লিঙ্গের মানুষদের জন্য করোনাকালীন এমন সহায়তা দেয়ার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সচিব এবিএম আজাদ বলেন, সরকার দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কিছু বিধিনিষেধ জারি করেছে। এতে খুব স্বাভাবিকভাবেই দরিদ্র মানুষের খানিকটা কষ্ট হচ্ছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি মোকাবিলায় মানবিক সহায়তা কর্মসূচি চালু করেছেন। এই বিধিনিষেধের ফলে করোনা সংক্রমণের হার কমে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় এসব চাল বিতরণ করা হয়।

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top