রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা যাওয়ার সময় আটক ২১


প্রকাশিত:
২৭ মে ২০২১ ২০:৩৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৬:১৭

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ৭ দিনের পূর্ণাঙ্গ লকডাউন। এ লকডাউন চলবে আগামী ৩১ মে সোমবার দিবাগত রাত ১২টা পর্যন্ত। এরই মাঝে গতকাল বুধবার জেলার শিবগঞ্জ উপজেলা থেকে লকডাউন অমান্য করে ঢাকা যাবার প্রস্তুতিকালে আটক হন ২১ জন। এরা সবাই রাতের আঁধারে গোপনে একটি ট্রাকে চেপে ঢাকা যাবার প্রস্তুতি নিচ্ছিলেন।

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মো. সাকিব আল রাব্বি বৃহস্পতিবার জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে একটি খালি ট্রাকে করে কিছু যাত্রী শিবগঞ্জ থেকে ঢাকা যাবার প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদের সামনে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় একটি ট্রাকের পেছনে ত্রিপালের নিচ থেকে ২১ জন যাত্রীকে আটক করা হয়। সেই সাথে ট্রাকটিকেও জব্দ করা হয়। এরা প্রত্যেকে ট্রাক চালকের সাথে শলা পরামর্শ করে অতিরিক্ত ভাড়া দিয়ে রাজধানী ঢাকার উদ্দ্যেশ্যে যাবার প্রস্তুতি নিয়েছিলো। এ সময় আরো কিছু যাত্রী যারা ট্রাকের বাইরে জেলা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন অভিযান আঁচ করতে পেরে তারা পালিয়ে যেতে সক্ষম হন। পরে আটককৃতদের প্রত্যেককে ৪শত টাকা করে জরিমানা করে মোট ৮ হাজার ৪ শত টাকা জরিমানা আদায় করা হয় এবং তাদের সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top