রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


প্রকাশিত:
২২ মে ২০২১ ২৩:০০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:২৭

ছবি: প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশনের ঘটনা ঘটেছে। জেলার ভোলাহাট উপজেলার গোপিনাপুর গ্রামে প্রেমিক মৃতঃ আনসার লায়েকের ছেলে মোঃ সাকিব লায়েকের বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা (রুপা ছদ্ম নাম) (২৪)। ২২ মে শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার গোপিনাথপুর এলাকায় ঘটনাটি ঘটে।

রুপা জানান, তাঁর বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার রাজরামপুর গ্রামে। স্বামী ও প্রেমিক একে অপরের খালাতো ভাই। এ সূত্র ধরে তাঁদের বাড়ীতে থেকে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে পড়া-লেখা করতেন প্রেমিক মোঃ সাকিব। এ সময় তার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তাঁরা। দীর্ঘ ৬ বছর ধরে চলে তাঁদের প্রেম। প্রেমিকার কোলে রয়েছে ৩ বছরের ছেলে সন্তান। কিন্তু প্রেমিক মোঃ সাকিব লায়েক আমাকে বিয়ে করার কথা বলে অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়ে আসতে থাকে। বিষয়টি স্বামী-শ্বশুরের পরিবার জানতে পারলে আমার উপর মানসিক ও শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়ে তাদের নির্যাতনে আমি ছাদের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করি।

প্রেমিকা রুপা আরো বলেন, সাকিব লায়েক আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শারীরিকভাবে আপত্তিকর সম্পর্ক গড়েছে। ফলে দুটো বাচ্চা নষ্ট করা হয়। গত কয়েক মাস আগে থেকে মোবাইল ফোন নাম্বার পরিবর্তন করে সাকিব লায়েক আমার সথে যোগাযোগ বন্ধ করে দেন। যার জন্য তাঁর বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন করছি।

প্রেমিকা আরো বলেন, সাকিব বর্তমানে বাড়ীতে নেই। তাঁর পরিবারের লোকজন তাকে নিয়ে এসে বিয়ে না দিলে তাঁর বাড়ীতেই অবস্থান করবেন। এদিকে অনশনকালীন সময় সাকিবের এক স্বজন শেফালী মেরে ধাক্কা দিয়ে বাড়ী থেকে বের করে দেন। ফলে ভোলাহাট থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলেও জানান তিনি।

সাকিব লায়েকের বড় ভাই সাবেদ লায়েক বলেন, আমার ভাই বাড়ীতে নেই। সে কি করেছে তা জানা নেই। ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জের সাথে যোগায়োগ করা হলে তিনি ঘটনাটি জানেন না বলে জানান।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top