রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত:
২০ মে ২০২১ ০২:৫১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৪:৪১

ছবি: প্রতিনিধি

দেশের প্রথম সারির বহুল প্রচারিত দৈনিক পত্রিকা প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসুচি অনুুুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় ক্লাব সুপার মার্কেটের সামনে এক মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক সমাজ।

এ সময় দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো. আনোয়ার হোসেন দিলু, সিটি প্রেসক্লাবের সভাপতি মো. সাজেদুল হক সাজু, জেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাফরুল আলম, সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম, সাবেক সভাপতি মো. এমরান ফারুক মাসুুম, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শহীদুল হুদা অলক, সাবেক সভাপতি মো. গোলাম মোস্তফা মন্টু, সদস্য মো. সামসুল ইসলাম টুকু, স্থানীয় সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক মোহাম্মদ জোনাব আলী প্রমুখ।

বক্তারা বলেন, পেশাগত দ্বায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে কয়েক ঘন্টা আটকে রাখা হয়েছে। গণমাধ্যমের সত্য কন্ঠ রোধ করতে একজন নারী অন্য একজন নারীর গলা টিপে ধরেছেন। মিথ্যা মামলা দায়ের করে আন্তর্জাতিক সম্মাননা প্রাপ্ত একজন কলম যোদ্ধাকে হেনস্তা করা হয়েছে। মিথ্যা মামলায় মুখোমুখি করা হয়েছে আদালতের। তার জামিন আবেদন নামঞ্জুর করে পাঠিয়ে দেয়া হয়েছে কারাগারে। এমন প্রহসনের বিচারের তীব্র সমালোচনা করেন সাংবাদিক বৃন্দ।

আরপি / এমবি-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top