রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ আটক ২


প্রকাশিত:
২৬ এপ্রিল ২০২১ ২০:১৯

আপডেট:
১৪ মে ২০২১ ১০:০৫

ছবি প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্তে পৃথক পৃথক  অভিযান পরিচালনা করে আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় বিজিবি-৫৯ সদস্যরা। রোববার ও সোমবার অভিযানগুলো চালানো হয়।
 
ইয়াবাসহ ধৃত আসামী হলো- জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার হাজার বিঘা গ্রামের মৃত জব্দুলের ছেলে মো. নজরুল ইসলাম (৫৫) এবং ফেনসিডিলসহ ধৃত আসামী হলো একই উপজেলার সোনামসজিদ এলাকার পিরোজপুর গ্রামের মো. সেন্টু রহমানের ছেলে মো. বশির উদ্দিন (৪০)। তবে এ সময় বশির উদ্দিনের স্ত্রী রেখা বেগম পালিয়ে যেতে সক্ষম হয়।
 
এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি'র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,২৬ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০টায় ব্যাটালিয়নের  সোনামসজিদ বিওপির নায়েক মো. মাহাতাব উদ্দিনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৫/১-আর হতে ৩শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর নামক স্থান অভিযান পরিচালনা করে ৪ হাজার টাকার ১০ বোতল ফেনসিডিল সহ আসামী বশিরকে গ্রেফতার করে।
 
এর আগে অপর এক অভিযানে একই দিন সকাল ১০টায় কিরণগঞ্জ বিওপির হাবিলদার মো. ইমান আলীর নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৭৯/২-এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জমিনপুর নামক স্থান হতে ৯ হাজার ৬ শত টাকা মূল্যের মালিকবিহীন ২৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।
 
এদিকে অপর এক অভিযানে ২৫ এপ্রিল রোববার রাত সাড়ে ৭টায় ব্যাটালিয়নের চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো. রেনু মিয়ার নেতৃত্বে টহল দল  সীমান্ত পিলার ১৮৪/মেইন হতে ২ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে হাজার বিঘা নামক স্থান থেকে ৬০ হাজার টাকা মূল্যের ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ নজরুলকে গ্রেফতার করে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের শিবগঞ্জ থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।
 
আরপি/এসআই


আপনার মূল্যবান মতামত দিন:

Top