রাজশাহী শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


প্রকাশিত:
২ এপ্রিল ২০২১ ২১:০৫

আপডেট:
২৩ এপ্রিল ২০২১ ০১:২৬

ছবি: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক প্রেমিকার দু’দিন থেকে অনশন করছে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার বিকেল থেকে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ তোহাখানা এলাকার মোঃ কালুর ছেলে প্রেমিক সুমন আলী(২৫) এর বাড়িতে চলে আসেন একই উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের কালামপুর-কুয়েতপাড়ার সাদিকুল ইসলামের মেয়ে মোসা. সুকতারা খাতুন (২০)।

স্থানীয় জানা গেছে, প্রেমিক সুমন আলীর বাড়িতে গত বৃহস্পতিবার বিকেল থেকে প্রেমিকা মোসা. সুকতারা খাতুন বিয়ের দাবিতে অনশন করছেন। অনশনের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে উৎসুক জনতা সুমন আলীর বাড়িতে ভিড় জমান। তবে, প্রেমিকা বাড়িতে চলে আসলে সুমন পালিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

এবিষয়ে সুকতারা খাতুন বলেন, ২০১৯ সালের জুন মাসে আমার মোবাইল নম্বর তার বন্ধুদের কাছ থেকে সুমন সংগ্রহ করে। পরে আমাকে কল করে বিভিন্নভাবে প্রেম নিবেদন করে। কিন্তু শুধু মোবাইল ফোনে কথা বলে কোনো সিদ্ধান্ত নিবো বলে জানাই সুমনকে। পরে আমরা দু’জন দেখা করি এবং এক পর্যায়ে আমরা প্রেম জড়িয়ে পড়ি। প্রেম এক পর্যায়ে আমার প্রেমিক সুমন আমাকে বিয়ে করবে বলে আমার সাথে বেশ কয়েকবার শারীরিকভাবে সম্পর্ক করে। কিন্তু বিয়ে কথা বললে সে বিভিন্নভাবে টালবাহানা করে এবং যোগাযোগ কমিয়ে দেয়। বাধ্য হয়ে বিয়ের দাবিতে আমি সেচ্ছায় সুমনের বাড়িতে চলে আসি গত বৃহষ্পতিবার। এব্যাপারে সুমন ও তাঁর পরিবারের লোকজনের সাথে দেখা করার চেষ্টা করলে তাদের বাড়িতে পাওয়া যায়নি।

শাহবাজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব মো. জাকির হোসেন সতত্যা স্বীকার করে বলেন, ছেলের পরিবারের সকলে পলাতক রয়েছে। তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। তাদের ছাড়া কোনো সমাধান করা সম্ভব নয়।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top