রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে ইউ-রিপোর্টারদের সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২২ মার্চ ২০২১ ২৩:৩৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:৩৯

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ইউ-রিপোর্টারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বিনোদপুরে এসিডি’র এরিয়া অফিসে ইউনিসেফের সহযোগিতায় ও এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলেপমেন্ট-এসিডি’র আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসিডির প্রোগ্রাম অফিসার মো. হুমায়ুন কবির শুরুতেই সভার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন এবং আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক নূরতাজ আলম।

সভায় ইউ-রিপোর্টার কি, ইউ-রিপোর্টারের সাথে কারা যুক্ত হতে পারবেন, কেন যুক্ত হবেন, কিভাবে যুক্ত হতে পারবেন, কোন কোন বিষয়গুলো নিয়ে কথা বলা যাবে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।
আলোচক নূরতাজ আলম বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে বাংলাদেশকে এগিয়ে নিতে ইউ-রিপোর্টারের ভূমিকা ব্যাপক। আর তাই ইউনিসেফের সামাজিক যোগাযোগ মাধ্যম ইউ-রিপোর্টারের মাধ্যমে যে কোন কমিউনিটি থেকে যে কেউই পৃথিবীর যে কোন প্রান্ত থেকে ইতিবাচক পরিবর্তন আনতে সক্ষম।

ইউ-রিপোর্টার সভা শেষে ৪০ জন সদস্য ইউ-রিপোর্টারে যুক্ত হন। এই সভায় শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ও শ্যামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কিশোর-কিশোরী ফোরামের সদস্যরা অংশগ্রহণ করেন।

আরপি/ এসআই-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top