রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১

 চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায়  দুজনের ১৪ বছরের জেল


প্রকাশিত:
২১ অক্টোবর ২০১৯ ০৭:০৩

আপডেট:
২১ অক্টোবর ২০১৯ ০৭:০৩

ছবি: সাজাপ্রাপ্ত আসামী

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুজনের প্রত্যেককে ১৪ বছরের কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

আজ রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর গ্রামের মকবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম শরিফ (৩৯) ও শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ি চাঁদপুরের খাইরুল ইসলামের ছেলে মোঃ রায়হান আলী (২৪)।

রায় প্রদানকালে আদালতে শরিফুল ইসলাম উপস্থিত থাকলেও অপর আসামী রায়হান আলী পলাতক রয়েছে। এ মামলায় অপর ৪ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

এপিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ৩১ মে চাঁপাইনবাবগঞ্জের নয়াগোলা পুলিশ লাইন্স এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে বিশেষ ব্যবস্থায় লুকায়িত ৭’শ ৪০ বোতল ফেন্সিডিলসহ  শরিফুল ইসলাম ও রায়হান আলীকে আটক করে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক আতিকুল ইসলাম বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় ২ জনসহ আরো ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন ২০১৫ সালের ২১ অক্টোবর আদালতে ৬ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদী শেষে আদালতের বিচারক উপরোক্ত রায় প্রদান করেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top