রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীপন্থীরা জয়ী


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২১ ২৩:৫৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৫:০৩

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠুভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হলেও রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী মোহাম্মদ তাহির জামিল। নির্বাচনে আওয়ামীপন্থীরা আইনজীবী প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৯ জন বিজয় লাভ করে নির্বাচিত হন।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মোহাম্মদ তাহির জামিল জানান, চাঁপাইনবাবগঞ্জ আইনজীবী সমিতির ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আওয়ামীপন্থীরা ডলার-হামিদ প্যানেল থেকে সভাপতি পদে আনোয়ার হোসেন ডলার ১২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপিপন্থী ইসাহাক-কনক প্যানেল থেকে মহম্মদ ইসাহাক পেয়েছেন ৭০ ভোট এবং সাধারণ সম্পাদক পদে মো. হামিদুল হক ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপিপন্থী মাহমুদুল ইসলাম কনক পেয়েছেন ৯২ ভোট।

এ নিয়ে দুটি প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিকারী মোট ৩০ জনের মধ্যে আওয়ামীপন্থী ডলার-হামিদ প্যানেল থেকে সভাপতি-সাধারণ সম্পাদক পদসহ মোট ৯ জন এবং বিএনপিপন্থী ইসাহাক-কনক প্যানেল থেকে সহ-সভাপতি পদসহ মোট ৬ জন বিজয় লাভ করেছেন। নির্বাচনে ২০৯ জন ভোটারের মধ্যে ১৯৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আরপি/ এসআই-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top