রাজশাহী বৃহঃস্পতিবার, ৩০শে মে ২০২৪, ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিএনপির অবরোধ, আ.লীগের তৃপ্তির নেতৃত্বে শত শত নারী রাস্তায়


প্রকাশিত:
৫ নভেম্বর ২০২৩ ১৮:৫০

আপডেট:
৩০ মে ২০২৪ ১২:৫৭

ছবি: বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী সন্ত্রাস জঙ্গীবাদ, ষড়যন্ত্র এবং অবৈধ অবরোধের প্রতিবাদে বগুড়ার আদমদীঘিতে বিক্ষোভ মিছিল এবং শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (৫ নভেম্বর) সকালে আদমদীঘি উপজেলার সান্তাহার দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় এবং রেল স্টেশন ও পৌর শহরের বিভিন্ন সড়কে নেতা-কর্মীরা অবস্থান নেয়। 

আরও পড়ুন: বিএনপি নিজেরাই নিজেদের আন্দোলনকে ভন্ডুল করেছে: কাদের

বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল এবং শান্তি সমাবেশের আয়োজন করা হয়। এ সময় অবরোধের প্রতিবাদ জানাতে তৃপ্তির নেতৃত্বে শত শত নারীরা ঘর থেকে বেড়িয়ে এই বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে যোগ দেন।

এরপর শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ কার্যালয়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। অবরোধের প্রতিবাদ কর্মসূচিতে যোগদেন সান্তাহার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রুবেল হোসেন, উজ্জল, মিঠু, সান্তাহার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, যুবলীগ নেতা সোহেল, ফারুক, উপজেলা মহিলা যুবলীগের সহ-সম্পাদক তাসমেরী খানম পিংকি ও উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন প্রমুখ।

 

 

 

 

আরপি/এসআর-২৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top