রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


১১ বছর পালিয়েও রেহাই হলো না যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২৩ ০১:৫৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০০:১০

ছবি: গ্রেফতার আসামি

দীর্ঘ ১১ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রায়হান ওরফে মুন্নাকে (৪৫) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষটি জানানো হয়।

এর আগে বুধবার গভীর রাতে রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রায়হান বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি এবং জয়পুরহাট জেলার শান্তিনগর মাছুয়াপল্লি গ্রামের মৃত মাজেদের ছেলে।

আরও পড়ুন: ছাত্রীর সঙ্গে আপত্তিকর চ্যাটিংয়ের অভিযোগে বরখাস্ত শিক্ষক  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রায়হান মুন্না নিষিদ্ধ ফেন্সিডিল চোরাচালানের অভিযোগে ২০১২ সালের ২৪ জুন বগুড়া জেলার সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়। চলতি বছরের গত ৩১ জুলাই জয়পুরহাট জেলার স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক রায়হান মুন্নাকে যাবজ্জীবন সাজার রায় দেন। এরপর থেকে সে পলাতক ছিল।

এরপর র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ ও র‌্যাব-১ এর যৌথ অভিযানে বুধবার গভীর রাত দু’টার দিকে ঢাকা জেলার বিমান বন্দর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আটক আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

 

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top