রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


ছাত্রীর সঙ্গে আপত্তিকর চ্যাটিংয়ের অভিযোগে বরখাস্ত শিক্ষক


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২৩ ০১:৪৩

আপডেট:
৫ মে ২০২৪ ১৫:৫০

প্রতীকী ছবি

ছাত্রীর সঙ্গে অনৈতিক চ্যাটিংয়ের অভিযোগে পিরোজপুরের নাজিরপুরে কালিকাঠী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবি সংকর ঢালীকে বরখাস্ত করেছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে বিদ্যালয়ের এক জরুরি সভায় ছাত্রীর অভিভাবকদের উপস্থিতিতে সাময়িক বরখাস্তের আদেশ দেয়া হয়।

আরও পড়ুন: ডেঙ্গুতে আরও ৮ জনের মৃত্যু, নতুন ভর্তি ২২০১

জানা গেছে, গত ৩ জুলাই নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে অনৈতিক চ্যাটিং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। যেখানে শিক্ষককে আইনের আওতায় আনার দাবি উঠে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে তাকে গত ১৯ জুলাই কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে কমিটির এক জরুরি সভায় ছাত্রীর অভিভাবকদের উপস্থিতিতে রেজুলেশন করে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সন্তোষ কুমার সমদ্দার অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্তের আদেশ দেয়। এ ছাড়া রেজুলেশনের আরও উল্লেখ করা হয় পরবর্তীতে এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবেন। এবং আইনগত ব্যবস্থা গ্রহণ না হওয়া পর্যন্ত বরখাস্তাদেশ বহাল থাকবে। বিষয়টি প্রধান শিক্ষক শ্যামল কান্তি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত শিক্ষক রবি সংকরের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন: বিদ্যুতের গ্রাহক সেবায় ১৬৯৯৯ হটলাইন চালু

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাহিদুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে সভাপতি তাকে সাময়িক বরখাস্ত করেছে। তবে অভিযুক্ত শিক্ষক যদি নিজে আত্মসমার্পন করে আমাদের কাছে আইনগত সহায়তা চায় তাহলে আমরা অধিকতর তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখব।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top