রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


শোক দিবসে একই স্ট্যান্ডে দুই পতাকা উত্তোলন, ইউপি চেয়ারম্যানের ভুল স্বীকার


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২৩ ০১:৫৮

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৭:০৮

ফাইল ছবি

শোক দিবসে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদের সামনে একই স্ট্যান্ডে দুই পতাকা উত্তোলন করায় উপজেলার একমাত্র নারী ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি প্রাপ্ত নোটিশের জবাবে ভুল স্বীকার ও দু:খ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর কারন দর্শানো নাটিশ প্রাপ্তির প্রথম কর্মদিবসেই তার জবাব দিয়েছেন।

নোটিশের জবাবে নাহিদ সুলতানা তৃপ্তি উল্লেখ করেন, গত ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের সময় অজ্ঞাত (অজানা) কারনে একই দন্ডে জাতীয় পতাকার উপরে কালো পতকা উত্তোলন করা হয়েছিলো, বিষয়টি তার জানা ছিলো না। এ জন্য তিনি অনুতপ্ত, দুঃখিত এবং তার অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন। ভবিষ্যতে এ ধরনের ভুল আর হবেনা বলেও উল্লেখ করেন।

আরও পড়ুন: সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ, আদমদীঘি তাঁতী লীগের সম্পাদককে অব্যাহতি

তিনি আরও জানান, ওই দিন বিকালে আদমদীঘি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় যোগ দেন। সেখান থেকে সন্ধ্যা ৭টায় ফিরে আসার সময়ও দলীয় পতাকা দেখে এসেছিলেন। অথচ ইউনিয়ন পরিষদের সামনের পতাকা ৬ টার আগে নামানো হলেও একটি মহল সেটি নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) টুকটুক তালুকদার জানান, ইউপি চেয়ারম্যানকে দেওয়া নোটিশের জবাব দিয়েছেন। তা আমরা পেয়েছি।

 

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top