রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২৩ ০৩:৩২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৪:১৪

ছবি: রাজশাহী পোস্ট

বগুড়ার আদমদীঘিতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন কল্পে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত, কালো পতাকা উত্তোলন, আ’লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত্ত, কালো পতাকা উত্তোলনসহ কালো ব্যাচ ধারন করা হয়।

এছাড়াও বিভিন্ন জায়গায় বঙ্গবন্ধুর ভাষন সম্প্রচার করা হয়। সকল সরকারী, বেসরকারী সহ বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত ভাবে উত্তোলন করা হয়। সকাল ১০টায় উপজেলা চত্বরে কেন্দ্রীয় শহীদ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মুর‌্যালে পুস্পমাল্য অর্পন শেষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা ও মসজিদে দোয়া, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: ডেঙ্গুতে আরও ১০ জনের মৃত্যু, ভর্তি ১৯৮৪

অপর দিকে বিকেল ৪ টায় উপজেলা আ’লীগের উদ্যোগে বিশাল শোক র‌্যালী শেষে বাসষ্ট্যান্ড চত্বরে এক আলোচনা সভা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজল, সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, আব্দুল হক আবু, যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, নিসরুল হামিদ ফুতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান পিয়াল, সুমিনুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top