রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


যুদ্ধাপরাধীর সহকর্মী নৌকা পাওয়ার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত:
৮ ডিসেম্বর ২০২১ ২১:২৮

আপডেট:
৮ ডিসেম্বর ২০২১ ২১:৩১

ছবি: মানববন্ধন

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তি দলীয় মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সান্তাহার-বগুড়া সড়কে সান্তাহার ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে সান্তাহার ইউনিয়ন পরিষদ এলাকার বিপুল সংখ্যক নারী ও পুরুষ অংশ গ্রহন করে । 

আরও পড়ুন: যুদ্ধাপরাধীর দায়ে দন্ডপ্রাপ্ত ফাঁসির আসামীর সহকর্মী পেল নৌকা

সান্তাহার ইউনিয়নবাসির পক্ষে মানববন্ধনে বক্তব্য রাখেন হাজি আব্দুর রহমান, মাজিদা বেওয়া, মেরী বেগম, শ্রীমতি গীতা রানী, মাহাফুজ হোসেন, রতন খান প্রমূখ।

বক্তারা তাঁদের বক্তব্যে বলেন, নাহিদ সুলতানা তৃপ্তি বিএনপি’র রাজনীতির সাথে জড়িত ছিলেন। কিভাবে তিনি আওয়ামীলীগের সদস্য হলেন তা কেউ জানেন না। সান্তাহার ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে তাঁর নাম নেই এবং তিনি কখনও আওয়ামীলীগ করেন নাই। টাকা দিয়ে নাহিদা সুলতানা তৃপ্তি মনোনয়ন কিনেছেন বলে বক্তারা বক্তব্যে উল্লেখ করেন।

আরও পড়ুন: সান্তাহারে নৌকার প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তিকে অভিনন্দন

তারা আরও বলেন, তৃপ্তি যুদ্ধপরাধ মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী সাবেক বিএনপি দলীয় সাংসদ আব্দুল মোমেন তালুকদার খোকার কাছে গিয়ে ফুলের তোড়া দিয়ে বিএনপি’তে যোগদান করেন। তখন থেকে তিনি আব্দুল মোমিন তালুকদার খোকার সাথে থেকে রাজনীতি করতেন।

একইসাথে দলের ত্যাগী নেতাদের মনোনয়ন না দিয়ে একজন বিতর্কিত ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেয়ায় বক্তারা দলের মনোনয়ন বোর্ডের তীব্র সমালোচনা করেন বক্তারা। অনুসন্ধান করে নাহিদ সুলতানার তৃপ্তির মনোনয়ন বাতিলের আহবান জানানও মানববন্ধনে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top