রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে নৌকার প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তিকে অভিনন্দন


প্রকাশিত:
৮ ডিসেম্বর ২০২১ ০৪:০৭

আপডেট:
৮ ডিসেম্বর ২০২১ ০৪:১৭

ছবি: প্রবীন নেতার নিকট দোয়া গ্রহণ

পঞ্চম ধাপের আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে বগুড়ার সান্তাহার ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর সেই নির্বাচনে প্রথম বারের মত নারী চেয়ারম্যান পদে নৌকার মনোনিত প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তি নৌকা মার্কা নিয়ে লড়বেন। মঙ্গলবার সকালে ঢাকা থেকে চিঠি নিয়ে এসে আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের প্রবীন নেতা ও সাবেক গভর্নর কছিমউদ্দিনের কাছে নিয়ে দোয়া গিয়ে দোয়া নেন।

তার শুভাগমন উপলক্ষে সান্তাহার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের উদ্যোগে দলীয় নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেনীর মানুষেরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। দুপুর ১টায় সান্তাহার পৌর শহরের রেলগেট চত্বরে আসলে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা তাকে অভিনন্দন ও ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত শত শত মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে নাহিদ সুলতানা তৃপ্তি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং নৌকা প্রতীক পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার এলাকার জনগণের প্রতি আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি জনগণের ভোটে নির্বাচিত হলে সান্তাহার ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সন্ত্রাস, দুর্নীতি, ধর্ষণ ও মাদক মুক্ত ইউনিয়ন গড়ার আশ্বাস দেন।

শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন সান্তাহার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা উজ্জল সরদার, আমিনুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা পান্না, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ, সান্তাহার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রুবেল হোসেন, ছাত্রলীগ নেতা দোলন, বাঁধন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সেচ্ছসেবক লীগের নেতৃবৃন্দ।

 

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top