রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১


যুদ্ধাপরাধীর দায়ে দন্ডপ্রাপ্ত ফাঁসির আসামীর সহকর্মী পেল নৌকা


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২১ ০৩:৪৩

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ১৩:১৫

ছবি: সংবাদ সম্মেলন

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার সান্তাহার ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তির বিরুদ্ধে যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী অপরাধে দন্ডপ্রাপ্ত ফাঁসির আসামী সাবেক সংসদ আব্দুল মোমিন তালুকদার খোকার রাজনৈতিক সহকর্মী ও বিএনপির নেত্রীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়ার প্রতিবাদে ও দলীয় মনোনয়ন বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১টায় সান্তাহার পৌর শহরের জেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গনে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সান্তাহার ইউনিয়নবাসির পক্ষে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সান্তাহার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এরশাদুল হক টুলু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নাহিদ সুলতানা বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। সান্তাহার ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে তাঁর নাম নেই এবং তিনি কখনও আওয়ামীলীগ করেন নাই। তিনি যুদ্ধপরাধ মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী সাবেক বিএনপি দলীয় সাংসদ আবুল মোমিন তালুকদার খোকার কাছে গিয়ে ফুলের তোড়া দিয়ে বিএনপি’তে যোগদান করেন।

২০১৬ সালের ইউপি নির্বাচনেও নাহিদ সুলতানা তৃপ্তি আওয়ামীলীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে ভোট করেন এবং বিএনপি দলীয় প্রার্থী মোজাহার হোসেন পিন্টুর পক্ষে প্রচারনায় অংশ নেন। আওয়ামীলীগ এবার তাঁকে এই ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এরশাদুল হক টুলু প্রধানমন্ত্রীর কাছে নাহিদ সুলতানা তৃপ্তির মনোনয়ন বাতিল করে যোগ্য ও প্রকৃত আওয়ামীলীগের প্রার্থীকে মনোনয়ন দেয়ার অনুরোধ জানান।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top