রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রাজশাহীতে নানা আয়োজনে ঈদে মিলাদুন্নাবী পালিত


প্রকাশিত:
১১ নভেম্বর ২০১৯ ০৪:৩১

আপডেট:
৪ মে ২০২৪ ০৪:২২

ছবি: রাজশাহীতে ঈদে মিলাদুন্নাবী পালন উপলক্ষে মানববন্ধন

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে ১২ই রবিউল আওয়াল মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর শুভ জন্মদিন পালিত হয়েছে। এটি উদযাপন উপলক্ষে আজ রোববার সকাল সাড়ে আটায় রাজশাহী নগরীর শিরোইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্দোগে জশনে জলুশ ধর্মীয় র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শিরোইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি, পুস্পস্তবক অপণ ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির জন্য শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন, শিরোইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের সম্মানিত খতিব মৌলানা আতাউল মোস্তাফা কাদেরী। র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদ মাহফিল ও দোয়া খায়ার করে প্রায় পাঁচ হাজার প্যাকেট তাবারুক বিতরন করা হয় ।

এদিন গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম,সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারন সম্পাদক সাহজাহান আলী, প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, মাহবুব আলম, এ্যড,আলী সিদ্দীক, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ সবেইকে ধন্যবাদ জানান।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top