রাজশাহী সোমবার, ২৩শে নভেম্বর ২০২০, ১০ই অগ্রহায়ণ ১৪২৭


ধামইরহাট পৌরসভা : ভোটের মাঠে জাহাঙ্গীর বাবু


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২০ ২০:৩৮

আপডেট:
১৭ নভেম্বর ২০২০ ২০:৪৬

 

নওগাঁর ধামইরহাট পৌরসভার নির্বাচন আসন্ন। এরই মধ্যে এ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে সকল ধর্ম পেশা শ্রমজীবি মানুষের সমর্থন নিয়ে ভোটের মাঠে নেমেছেন কমিশনার প্রার্থী মো. জাহাঙ্গীর আলম (বাবু)।

সোমবার (১৬ নভেম্বর) রাত আটটায় পৌরসভার দক্ষিণ চকযদু ৭ নম্বর ওয়ার্ডে ছোট বড় সকল শ্রেণী ধর্ম পেশার নারী পুরুষের উৎসাহ-উদ্দীপনা ও উপস্থিতিতে জাহাঙ্গীর আলম (বাবু) নির্বাচনের জন্য আলোচনা শুরু করেন।

জাহাঙ্গীর আলম বাবু ড. মো. ইব্রাহীম হোসেন নূরাণীর ছেলে। 

সকলের দোয়া ও সমর্থন চেয়ে ওয়ার্ডে অবহেলিত মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চান বলে জানান তিনি। এ সময় কমিশনার প্রার্থী জাহাঙ্গীর আলম (বাবু) বলেন, একজন মানুষ হিসেবে সমাজে আমার দায়বদ্ধতা রয়েছে। সে দায়বদ্ধতা থেকে আমি আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। যুবকরাই দেশের ভবিষ্যৎ। তাদেরকে সঠিক পথে পরিচালিত করে যুব শক্তিকে কাজে লাগাতে হবে। সমাজকে সুস্থ বিনোদনে ফিরে নিয়ে যেতে হবে। হিন্দু, বৌদ্ধ, মুসলিম, খৃষ্টান সকলেই আমরা ভাই ভাই।
তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে কমিশনার প্রার্থী হিসেবে আমি আপনাদের সমর্থন নিয়ে এগিয়ে যেতে চাই। সমাজে অনেক ক্ষত রয়েছে এ খতগুলো চিহ্নিত করে নির্মূল করতে গেলে একজন যোগ্য ব্যক্তির প্রয়োজন। আপনারা সকলেই আমার সহযোদ্ধা, আমি আপনাদের সকলের দোয়া চাই।

এ সময় উপস্থিত সকল ধর্ম পেশার শ্রমজীবী নারী পুরুষ, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষক, আইনজীবী ও সমাজের সুশীল ব্যক্তিত্ব উপস্থিত থেকে উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসকে




আপনার মূল্যবান মতামত দিন:

Top