রাজশাহী বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭


লালপুরে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২১ ২০:২৮

আপডেট:
৪ মার্চ ২০২১ ১৬:০০

প্রতীকি ছবি

নাটোরে লালপুরে কোন ডিগ্রী না থাকা সত্বেও এমবিবিএস পাশ ডাক্তার পরিচয়ে বে-আইনিভাবে সেবা গ্রহিতার জীবন বা নিরাপত্তা বিপন্নকারী কাজ ও লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার এন্ড চেম্বার স্থাপনের অভিযোগে সহযোগীসহ এক ভূয়া এমবিবিএস ডাক্তারকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী ) বিকেলে উপজেলার গোসাইপুরে ওয়ান ল্যাব ভুয়া এমবিবিএস ডাক্তার আটকএন্ড চেম্বারে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক উপজেলার কামারহাটি গ্রামের মৃত তাছেন উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৬) ও তার সহযোগী নাটোরের বাগাতীপাড়া উপজেলার সাইলকোনা গ্রামের আব্দুল করিমের ছেলে আলমগীর কবিরকে (২৬) আটক করে।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুরুজ্জামান শামীমের উপস্থিতিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (ভূমি) শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের মধ্যে মোস্তাফিজুর রহমানকে দুই বছর বিনাশ্রম কারাদন্ড ও দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড এবং আলমগীর কবিরকে ত্রিশহাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ডাঃ সুরুজ্জামান শামীম এব্যাপারে জানান আটককৃতদের এ্যাকাডেমিক সমমানের কোন সনদ বা শিক্ষাগত যোগ্যতা নাই। যারা চিকিৎসা দেওয়ার কোন সক্ষমতা রাখে না।

আরপি/ এসআই-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top