রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


নববিবাহিত পুত্রবধূকে ধর্ষন করায় গ্রেফতার শ্বশুর


প্রকাশিত:
১৭ মার্চ ২০২২ ০২:৩৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০২:৩৩

ছবি: গ্রেফতারকৃত আসামী

নাটোরের গুরুদাসপুর উপজেলায় এক নববধুকে ধর্ষণ মামলায় তার শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৫ মার্চ) দিবাগত রাতে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটীকুমড়ুল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষকের নাম শাহিন খন্দকার (৪৫)। তিনি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বড়াইল গ্রামের শুকুর মাহমুদের ছেলে। দীর্ঘদিন ধরে শাহিন তার ছেলেসহ উপজেলার শাহাপুর কালীনগর এলাকায় পুত্রবধূর বাবার বাড়িতে ভাড়া থাকতেন।

বুধবার (১৬ মার্চ) সকাল ১১টার দিকে এ বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব অফিসের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, আসামি ছেলেসহ ওই বাড়িতে ভাড়া থেকে স্থানীয় এক ইট-ভাটায় কাজ করত। প্রায় এক সপ্তাহ আগে ওই বাড়িওয়ালার অপ্রাপ্ত বয়স্ক মেয়ের সঙ্গে তার ছেলে রিফাত খন্দকারের বিয়ে দেন।

গত ১৪ মার্চ রাতে বউমা ও ছেলে ঘুমিয়ে গেলে মধ্যরাতে শাহিন খন্দকার তার ঘুমন্ত পুত্রবধূকে কৌশলে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে তার মা ছুটে গেলে ধর্ষক পালিয়ে যায়।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করলে মাঠে নামে র‌্যাব। এরই ধারাবাহিকতায় আসামি ঢাকাসহ বিভিন্ন জায়গায় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top