রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে নিজ বাড়িতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


প্রকাশিত:
৩১ মে ২০২০ ০১:৫৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:১৮

নওগাঁর রাণীনগরে গভীর রাতে নিজ বাড়িতে ঢুকে রুঞ্জ মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে দেশীয় অস্ত্র দিয়ে এ্যলোপাথারী কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাতনামা মুখোশধারী দূর্বৃত্ত। তার চিৎকারের বাড়ির সবাই এগিয়ে এলে তাদের লক্ষ করে হামলা চালাতে থাকে ওই দূর্বৃত্ত।

গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুঞ্জু মন্ডল ওই গ্রামের আল-হাজ্ব শুকবর আলী মন্ডলের ছেলে।

হামলায় নিহতের স্ত্রী দুলালী বেগম গুরুতর আহত হয়। রুঞ্জু মন্ডলের মৃত্যু প্রায় নিশ্চিত করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। খবর পেয়ে শুক্রবার সকালে নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক, এএসপি সদর সার্কেল ফারজানা ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে এঘটনার রহস্য উদঘাটনসহ প্রকৃত খুনীকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।


জানা গেছে, বৃহস্পতিবার রাতে রঞ্জু মন্ডল প্রতিদিনের মতো খাবার শেষে যথারীতি পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মুখোশধারী এক যুবক বাড়ির সাথে লাগানো গোয়াল ঘরের টিনের চালা কেটে রান্না ঘরে প্রবেশ করে পরিকল্পনা মোতাবেক বাড়ির ব্যবহারিত পানির মটর চালু করে। মটরের পানি পরছে টের পেয়ে রঞ্জু মন্ডল ঘুম থেকে উঠে মটর বন্ধ করার জন্য রান্না ঘরের দরজা খোলা মাত্রই পূর্ব থেকে ওঁত পেতে থাকা মুখোশধারী ওই দূর্বৃত্ত এ্যলোপাথারী ভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় তার স্ত্রী দুলালী বেগম এগিয়ে গেলে তাকেও কোপ মেরে রক্তাক্ত জখম করে। স্বামী-স্ত্রীর আত্নচিৎকারে বাড়ির অন্যান্য সদস্যরা ঘুম থেকে উঠে এক যোগে এগিয়ে এলে হামলাকারী গোয়াল ঘরের দরজা খুলে চলে যায়। একজন হামলাকারী  ছিলো বলে নিহত রঞ্জুর মন্ডলের বড় মেয়ে রুমি আকতার (২২) জানায়।

খবর পেয়ে ওই রাতেই রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মুমূর্ষ অবস্থায় রুঞ্জু মন্ডলকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যান তিনি। রুঞ্জু মন্ডল স্থানীয় রাতোয়াল বাজারে ধান, চাল, সার ও তেলের ব্যবসা করতেন। তবে এঘটনায় এখন পর্যন্ত থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। শুক্রবার বাদ জুম্মা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে রঞ্জু মন্ডলের দাফন সম্পন্ন করা হয়। এই ঘটনায় এই ওই এলাকায় জনসাধারণের মধ্যে চরম আতংক বিরাজ করছে। 

এব্যপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তরিকুল ইসলাম জানান, খরব পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ডাকাতি বা লুটপাটের জন্য ঘটনা ঘটতে পারে এমন কোন আলামত আমরা পাইনি। এ ঘটনার সাথে যেই জড়িত হোক না কেন সে ওই বাড়িতে আগে থেকেই যাতায়াত ছিল। পূর্ব শত্রুতার জের ধরেও এই হত্যা কান্ড ঘটতে পারে। প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top