রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অর্থনীতি ধ্বংস হয়নি, ধ্বংস হয়েছে দেশবিরোধী চক্র: নৌ প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৮ জুলাই ২০২০ ০১:৫১

আপডেট:
৩ মে ২০২৪ ০০:৪২

প্রধান অতিথির বক্তব্যে নৌ প্রতিমন্ত্রী। ছবি: সংবাদদাতা

`করোনায় দেশের অর্থনীতি নিয়ে কিছু অর্থনীতিবিদ মনগড়া কথা বলছেন। দেশের অর্থনীতি যদি দূর্বল হয়ে যায়, তাহলে কিভাবে মসজিদ-মন্দিরে টাকা দেওয়া হলো।‘ শুক্রবার (১৭ জুলাই) সকালে দিনাজপুরের বিরল উপজেলার কাঞ্চন নিউ মডেল ডিগ্রি কলেজের চার তলা ভিত্তি বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ ও নৌ প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

এছাড়াও কোভিড-১৯ এর প্রকোপে দেশের অর্থনীতি ধ্বংস হয়ে গেছে বলে মন্তব্য করা কিছু অর্থনীতিবিদদের বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে প্রতিমন্ত্রী বলেন, ধ্বংস বাংলাদেশ হয়নি। বাংলাদেশের অর্থনীতি ধ্বংস হয়নি, ধ্বংস হয়েছে দেশবিরোধী চক্র

শাহেদের গ্রেফতারের বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বলেই অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে। ভুল চিকিৎসার জন্য শাহেদদের গ্রেফতার করা হয়েছে। বাংলার মাটিতে তার বিচার হবে।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতা প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী মানবিক বলেই আজ তাঁর নির্বাহী আদেশে দুর্নীতির দায়ে জেলে থাকা খালেদা জিয়া মুক্ত হয়েছে।

এর আগে প্রতিমন্ত্রী দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের আরএইচডি হতে মহাদেবপুর পর্যন্ত পাকা রাস্তার উদ্বোধন ঘোষণা করেন। এছাড়াও বিরল উপজেলা পরিষদের অডিটোরিয়ামে তাঁর ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের মাঝে আর্থিক ও উপকরণ বিতরণ করেন।

এসময় প্রতিমন্ত্রীর সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

আরপি/আআ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top