রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


রংপুরে কৃষকের উপর হামলার ঘটনায় আটক দুই


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০২১ ০০:০১

আপডেট:
৬ মে ২০২৪ ০০:৫৭

ফাইল ছবি

রংপুরের কাউনিয়ায় ক্ষেতে ছাগল পাটশাক খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কৃষকসহ দুইজন আহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার হারাগাছ ইউনিয়নের চরনাজিরদহ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন সোলায়মান হোসেন (৫৬) ও তার স্ত্রী আলেমা বেগম (৩৫)। তাদের দুইজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী ও উপপরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, চরনাজিরদহ গ্রামে আবুল হোসেনের পরিবারে লালন পালন করা ছাগল মঙ্গলবার দুুপুরে আব্দুল ছামাদের ক্ষেতের পাট শাক খায়। এনিয়ে বুধবার ছামাদের ছোট ভাই কৃষক সোলায়মানের স্ত্রীর সাথে আবুল হোসেনের পরিবারের লোকজনের বাকবিতন্ডা হয়।

এরই জের ধরে বিকেল চারটার দিকে আবুল হোসেন ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কৃষক সোলায়মানের উপর হামলা করে। তাকে বাঁচাতে সোলায়মানের স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারপিট করে আবুল হোসেনের লোকজন।

পরে স্থানীয় লোকজন তাদের দুইজনকে উদ্ধার করে সন্ধায় উপজেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বুধবার রাতে সোলায়মান বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে কাউনিয়া থানায় একটি মামলা করেছেন।

হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলায় এজাহার নামীয় অভিযুক্ত আবুল হোসেনের ছেলে মজিবর রহমান (৩৫) ও মমিনুর মিয়াকে (২৫) বৃহস্পতিবার উপজেলা হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার কার হয়েছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, এ ঘটনায় মামলায় এজাহার নামীয় গ্রেফতার হওয়া দুইজনকে বৃহস্পতিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top