রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


মাদরাসাছাত্রীর দুই প্রেমিক, কথা বলা নিয়ে সংঘর্ষে আহত ১৭


প্রকাশিত:
২৭ মে ২০২১ ০০:৪৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:২০

প্রতীকি ছবি

নোয়াখালীর সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পাড়ার বাসিন্দাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) অন্তত ১৭ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (২৬ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত তিন দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত এএসআইয়ের নাম সমর বড়ুয়া। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে ছাতারপাইয়া বাজারের একটি মাদরাসার সামনে দাঁড়িয়ে এক ছাত্রীর সঙ্গে কথা বলছিলেন মান্দারকান্দি গ্রামের শরুত ভূঁইয়া বাড়ির সাগর নামের এক যুবক। এসময় পশ্চিম-দক্ষিণ পাড়ার আজগর আলী বেপারী বাড়ির ফাহিম নামের আরেক যুবক বিষয়টি দেখতে পেয়ে সাগরের সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে বিষয়টি সমাধান করেন।

এ ঘটনায় বেলা ১১টা ও দুপুর সাড়ে ১২টার দিকে ওই দুই যুবক লোকজন নিয়ে পুনরায় বাজারে এসে সংঘর্ষে লিপ্ত হন। পরে এ সংঘর্ষ দুই পাড়ার মধ্যে ছড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে একে অন্যের ওপর হামলা চালান ও ইটপাটকেল নিক্ষেপ করেন।

খবর পেয়ে সেনবাগ ও সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৬ জন ও সংঘর্ষকারীদের ইটের আঘাতে এএসআই সমর বড়ুয়া আহত হন। সাগর ও ফাহিম দুজনই ওই ছাত্রীকে পছন্দ করেন এমন ধারণা করছে স্থানীয়রা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এক ছাত্রীর সঙ্গে দুই ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। ওই ছাত্রীর সঙ্গে কথা বলা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ওসি দাবি করেন, এ ঘটনায় চারজন আহত হয়েছেন। কোনো পুলিশ সদস্য আহত হননি।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top